দেশজুড়ে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রিন্ট করুন


গত  ৩০  সেপ্টেম্বর দৈনিক প্রভাকর পত্রিকার প্রথম পৃষ্ঠায়  ‘মার্কুলী বাজার দোকানে  ভাংচুর ও লুটপাট শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মুরাদপুর মার্কুলী বাজার ফুটবল একাডেমির নেতৃবৃন্দ। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক।
সংবাদে উল্লিখিত  হামদু মিয়া নামে যে অভিযোগ  করে মিথ্যা  সংবাদ  ছাপা হয়েছে এই সংবাদের সাথে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হামদু মিয়ার কোনো সংশ্লিষ্টতা নেই বলে আমরা দাবী করছি।  তবে ভূমিদস্যু ৫ নং দৌলতপুর ইউনিয়নের  ৬ নং ওয়ার্ড মেম্বার মঈনুদ্দিন মিয়ার  প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু হামদু মিয়া কে  সামাজিকভাবে তিনির মান সম্মান নষ্ট  এবং শাক দিয়ে মাছ ডাকার চেষ্টা করেছেন। 
আমাদের ফুটবল খেলার মাঠে  মোট ২ একর ৭৬ শতক জায়গা রয়েছে  ঐতিহ্যবাহী একটি ফুটবল খেলার মাঠ। কিন্তু ভুমিখেকো মঈনুদ্দিন মিয়া মাঠের নির্ধারিত এরিয়ায়  অনেক দিন যাবত আওয়ামী লীগের ক্ষমতা ব্যবহার করে মাঠের কিছু অংশ ঘর  তৈরি করে দখলের চেষ্টা করের। এর ধারাবাহিকতায়  স্থানীয় জনতা ও ফুটবল একাডেমির নেতৃবৃন্দরা এক যুগে দখল কৃত ঘরটি উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও মঈনুদ্দিন মেম্বার এই মাঠে এলাকার নিরীহ মানুষকে ভূমি দেওয়ার নাম করে অসংখ্য লোকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তিনি আঙুল পোলে কলাগাছ বনে গেছেন বলে এলাকায় অনেকের মুখে শুনা যাচ্ছে।
প্রতিবাদ কারী, মোঃ জাকির হোসেন, সভাপতি
মুরাদপুর মার্কুলী বাজার ফুটবল একাডেমি।


Related Articles

Back to top button
Close