দেশজুড়ে

বানিয়াচংয়ের ১২ মামলার কুখ্যাত ডাকাত ওয়াদুদ শ্রীমঙ্গল থেকে মাদকসহ গ্রেফতার

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিনিধি । বানিয়াচং উপজেলা সদরের আন্তঃজেলার কুখ্যাত ডাকাত ওয়াদুদ মিয়া (৪০)কে মাদকসহ গ্রেফতার করেছে মৌলভীবাজারের  শ্রীমঙ্গল থানা পুলিশ।
গ্রেফতারকৃত ডাকাত বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের  জাতুকর্নপাড়া গ্রামেরমৃত ধলাই মিয়ার পুত্র বিভিন্ন থানায় বহু চুরি,ডাকাতি ও অস্ত্র মামলা  আসামি ওয়াদুদ মিয়া।পুলিশ সূত্রে জানা যায়,গত ২২সেপ্টেম্ভর মঙ্গলবার দিবাগত রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুল সালেকের নেতৃত্বে এস আই আলামিন এএসআই নজরুলসহ একদল পুলিশ চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে  বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করা হয়।পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ  আইনে একটি মামলা করা হয়েছে । আজ বৃহস্পতিবার  ওয়াদুদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।এব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুল ছালেক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান,সে আন্তঃজেলার কুখ্যাত ডাকাত এমনকি তার বিরুদ্ধে  জেলায় বেশ কিছু মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অপরাধ করে যাচ্ছিল।
এদিকে গ্রেফতারকৃত ওয়াদুদ সম্পর্কে কয়েকটি  থানায় যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে চুরি,ডাকাতি,অস্ত্র ও মাদকসহ ১২টি মামলার তথ্য পাওয়া যায় এবং দীর্ঘদিন পলাতক ছিল। এসব মামলার মধ্যে মৌলভীবাজার জেলার সদর থানায় ২টি ডাকাতি মামলা রয়েছে। বড়লেখা থানায় রয়েছে ১টি ডাকাতি ও ১টি অস্ত্র মামলা। শ্রীমঙ্গল থানায় রয়েছে ১টি ডাকাতি,৩টি চুরি ও ১টি মাদক মামলা। এছাড়াও হবিগঞ্জ জেলার বাহুবল থানায় ১টি চুরির মামলা এবং বানিয়াচং থানায় রয়েছে ২টি চুরির মামলা।একটি সূত্র জানান, ওয়াদুদ বানিয়াচং,
আজমিরিগঞ্জ উপজেলায় বিভিন্ন চুরি-ডাকাতির ঘটনার সাথে জড়িত এমনকি সে বাহির থেকে চুর-ডাকাত এনে বিভিন্ন এলাকায় চুরি-ডাকাতি সংঘটিত করত।


Related Articles

Back to top button
Close