শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শ্রীমঙ্গলে ১২শ ইয়াবা উদ্ধারসহ আটক ২

প্রকাশিত হয়েছে -

শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ১২০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে।এ সময় ইয়াবা বহনকারী দুই ব্যক্তিকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানা পুলিশ সুত্রে জানাযায়,শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো.জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে(২৫মে)বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে অপরাধ বিরোধী অভিযানের অংশ হিসেবে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সড়কের(সাদ্দামের চায়ের দোকানের সামনে)চেক পোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিলেন পুলিশ।ওই সময় কমলগঞ্জ থেকে শ্রীমঙ্গলমুখী একটি সিএনজি আটক করে তল্লাশি করা হয়।এ সময় জয়ধন মিয়া শান্ত ও হান্নান মিয়ার কাছ থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাদের সেখান থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
আটককৃতরা হলেন,কমলগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের লেবু মিয়ার ছেলে জয়ধন মিয়া শান্ত (৩০)। সে বর্তমানে শ্রীমঙ্গল শহরের মিশন রোড এলাকায় বসবাস করেন।অপরজন হলেন শ্রীমঙ্গল উপজেলার জানাউড়া গ্রামের মৃত মুহিব উল্লার ছেলে হান্নান মিয়া (৩৪)।সে শহর সংলগ্ন উত্তর ভাড়াউড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন।শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে অভিযানে অংশ নেন থানার ওসি(তদন্ত)মো.আমিনুল ইসলাম,এসআই অলক বিহারী,এসআই রাকিবুল ইসলাম।