শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বানিয়াচংয়ে দুই কুখ্যাত মোবাইল চোর গ্রেফতার!!

প্রকাশিত হয়েছে -

সুজন মিয়া।।হবিগঞ্জের বানিয়াচংয়ে ৮টি চোরাই এন্ড্রয়েট মোবাইল ফোনসহ সহোদর মোশাহিদ খা এবং জাহাঙ্গীর খা নামে দুই কুখ্যাত চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৮ ডিসেম্বর) রাত্রিকালীন অভিযান চালিয়ে উপজেলার ৩নং ইউনিয়ন অফিসের চৌধুরীপাড়ার সিএনজি
স্টেশন থেকে তাদের গ্রেফতার করেন বানিয়াচং থানা পুলিশ।

গ্রেফতার হওয়া চোরেরা উপজেলার ৩নং ইউনিয়নের বানেশ্বর বিশ্বাসের পাড়ার ফজলু খা”র পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,দীর্ঘদিন যাবত এলাকায় মোবাইল চোর চক্রের সাথে আতাত করে মোবাইল চুরি করে আসছিল ওই দুই চোর।গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব”র দিকনির্দেশনা মোতাবেক উল্লেখিত এলাকায় সংগীয় ফোর্স নিয়ে রাত্রিকালীন অভিযান চালান এএসআই সাদ্দাম হোসেন এবং এএসআই জাকির হোসেন।দীর্ঘ রাত্রিকালীন অভিযান পরিচালনার পর চোর চক্রের অন্যতম সদস্য মোশাহিদ এবং জাহাঙ্গীরকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ বাহিনী ।এসময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।পরে জিজ্ঞাসাবাদে চোরদের দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের অপরাপর সহযোগিদের কাছ থেকে সুকৌশলে আরো ৪ টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।অপরদিকে কুখ্যাত চোর দুইভাই গ্রেফতারের পর এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। তবে ধরাছোঁয়ার বাইরে রয়েছে মূল গডফাদার।পুলিশের অভিযানে চোরদের পাকড়াও এর ঘটনায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয়রা।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব জানান,আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং এধরণের অভিযান অব্যাহত থাকবে।