শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

জুড়ী থানা পুলিশের সহযোগিতায় পঞ্চগড়ের আমেনা বেগমকে ৫ বছর পর খোঁজে পেলো পরিবার

প্রকাশিত হয়েছে -

রুবেল আহম্মদ,মৌলভীবাজার থেকে- দীর্ঘ ৫ বছর পর জুড়ী থানা পুলিশের সহযোগিতায় নিজের স্বামী-সন্তানকে খোঁজে পেয়েছেন পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া নারী আমেনা বেগম।

সোমবার(১২ ডিসেম্বর)পঞ্চগড় থেকে নিখোঁজ হওয়া ভারসাম্যহীন আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা সেবা দিয়ে স্বামী-সন্তানদের কাছে হস্তান্তর করেন জুড়ী থানা পুলিশ সদস্যরা।৫ বছর পর আমেনা বেগমকে খোঁজে পেয়ে পরিবারের সদস্যরা খুশি হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান,৫ বছর ধরে নিখোঁজ ছিল পঞ্চগড় জেলার মানসিক ভারসাম্য হীন এই নারী। অস্বাভাবিক অবস্থায় আমেনা বেগমকে উদ্ধার করে পুলিশ প্রটেকশনে জুড়ী হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়।আমেনা বেগমের সাথে কথা বলে তার পরিবারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করা হয়।পরে পরিবারের সাথে যোগাযোগ করে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো বলেন,৫ বছর পর স্বামী তার স্ত্রীকে এবং সন্তানরা মা কে ফিরে পেলে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।আমেনা বেগমের পরিবার জুড়ী থানা পুলিশ,হাসপাতাল কতৃপক্ষ ও পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।