বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

দিরাইয়ে সাংবাদিক পরিচয়ে মাদক সহ গ্রেপ্তার ৩

প্রকাশিত হয়েছে -

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধি।

সুনামগঞ্জের দিরাই উপজেলায় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। গতকাল (১৬নভেম্বর)বুধবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিরাই থানার এস আই মিন্টু চৌধুরীর নেতৃত্বে উপজেলার মিলন বাজারস্থ বাদল দাসের পরিত্যক্ত ঘর থেকে তাদের গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তাকৃতরা হলেন শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের চাকুয়া গ্রামের গুপিকা রঞ্জন দাসের ছেলে প্রীতম দাস (৩২), দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের লছিমপুর গ্রামের গুরুদয়াল দাসের ছেলে দিলিপ চন্দ্র দাস(৪০) একই ইউনিয়নের লৌলারচর গ্রামের অবনী চন্দ্র দাসের ছেলে অসিম দাস(৩৫)।

স্থানীয়রা জানান, প্রীতম দাস নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে এলাকার মানুষকে হয়রানি ও মাদক ব্যবসা করে আসছিলেন। সাংবাদিক পরিচয়ের আড়ালে তিনি মাদক ব্যবসা করতেন। অবশেষে প্রীতম দাস (৩২) নামের এই ভুয়া সাংবাদিককে মদসহ হাতেনাতে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে শাল্লা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সাথে মোঠোফোনে কথা হলে তিনি জানান, প্রীতম দাস শাল্লা প্রেস ক্লাবের কোনো সদস্য না। তিনি হবিবপুর ইউনিয়নের চাকুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা গুপিকা রঞ্জন দাসের ছেলে হিসেবে প্রীতমকে চিনতান। মাসখানেক আগে শাল্লা প্রেস ক্লাবের সদস্য হওয়ার জন্য জানালে আমি তাকে বলি আগে তোমার কাজ দেখি, তারপর প্রেস ক্লাবের নিয়মত্রান্তিভাবে সদস্য পদ দেওয়া যাবে।

দিরাই থানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।