দেশজুড়ে

বাহুবলে অত্যাচারে অতিষ্ট হয়ে পুত্রকে ত্যাজ্য করলেন পিতা

প্রিন্ট করুন

বাহুবল প্রতিনিধিঃ অত্যাচারে অতিষ্ট হয়ে পুত্রকে ত্যাজ্য করেছেন পিতা। গতকাল এফিডেভিটের মাধ্যমে পুত্র মোঃ রায়হান মিয়াকে ত্যাজ্য করেন বাহুবল উপজেলার বশীনা গ্রামের জিতু মিয়া।

এফিডেভিটে জিতু মিয়া উল্লেক করেন, তার ৪ কন্যা ও এক পুত্র সন্তান মোঃ রায়হান মিয়া। পুত্র রায়হান দীর্ঘদিন ধরে তার কথার অবাধ্য হয়ে চলাফেরা করে আসছে। তাদের অনুমতি ছাড়া বিবাহ করেছে। পুত্রবধুর ব্যবহার আচার আচরণ খুবই খারাপ। স্ত্রীর পরামর্শে কারণে অকারণে টাকা পয়সা চায়, না দিলে তাকে বিভিন্নভাবে অত্যাচার নির্যাতন করে। তার অত্যাচারে তিনি অতিষ্ঠ হয়ে পড়েছেন। তার চলাফেরা, আচার আচরণে এবং অবাধ্যতা চরম আকার ধারন করেছে। এতে তার সামাজিক মর্যাদা ভবিষ্যতে হুমকির সম্মুখীন হয়ে পড়েছে। রায়হান তার স্ত্রীকে দিয়ে তিনি ও তার স্ত্রীর বিরুদ্ধে সাজানো, বানোয়াট অভিযোগ এনে একটি মিথ্যা মোকদ্দমা দায়ের করেছে। তাই তিনি ও পরিবারের অন্যান্য সদস্যদের ভবিষ্যত দিক চিন্তা করে জিতু মিয়া তার পুত্র সন্তান মোঃ রায়হান মিয়াকে ত্যাজ্য পুত্র হিসাবে ঘোষণা করে পিতা পুত্রের সম্পর্ক ছিন্ন করেন।

ত্যাজ্যপুত্র ঘোষণার পর থেকে মোঃ রায়হান মিয়া কোন স্থাবর অস্থাবর সম্পত্তিতে দাবী করতে পারবে না এবং রায়হান তার যে কোন কর্মের জন্য সে নিজেই দায়ী থাকবে। যদি কেহ তার সাথে আর্থিক লেনদেন করে এর জন্য তিনি ও তার পরিবারের কোন সদস্য দায়ী থাকবে না।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close