শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

প্রকাশিত হয়েছে -

৪ দিন ৯ ঘণ্টা করে থাকবে না বিদ্যুৎ

হবিগঞ্জের সংবাদ,অনলাইন ডেস্ক।
সিলেট নগরীর বিভিন্ন এলাকায় আজ বৃহস্পতিবার থেকে আগামী রোববার পর্যন্ত টানা চার দিন শিডিউল অনুযায়ী সকাল থেকে বিকেল পর্যন্ত ৯ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। জরুরি মেরামত, সংরক্ষণ কাজ ও লাইনের ওপর থাকা গাছের শাখা-প্রশাখা কাটার জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন গতকাল বুধবার এ তথ্য জানিয়েছেন।

শামছ-ই-আরেফিন জানান, বৃহস্পতিবার নগরীর সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, মজুমদারপাড়া, দর্জিপাড়া, পূর্ব মিরাবাজার ও খারপাড়ায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার মহানগরীর বন্দরবাজারের হকার্স মার্কেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর ও ছড়ারপারে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শনিবার মহানগরীর বালুচর, শান্তিবাগ আ/এ, আল-ইসলাহ আ/এ, সোনার বাংলা আ/এ, আলুরতল, গোপালটিলা, আরামবাগ, দলদলি চা বাগান এবং আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। রোববার মহানগরীর রায়নগর, ঝর্ণারপাড়, দর্জিবন্দ, খরাদিপাড়া, দপ্তরিপাড়া, মনিরের দোকান, আগপাড়া, বিরতি সিএনজি ফিলিং স্টেশন ও আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তিনি আরও জানান, আগামী কয়েক দিন গাছের শাখা-প্রশাখা কাটার জন্য নগরীর বিভিন্ন এলাকায় নির্দিষ্ট সময় এভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখতে হবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন তিনি। কি বে সূত্র।