শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূজা মণ্ডপ পরিদর্শন

প্রকাশিত হয়েছে -


গাজিউর রহমান চৌধুরী মিন্টু, হবিগঞ্জ সদর উপজেলার ১০নং লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় প্রত্যেকটি পূজা মÐপ পরিদর্শন করা হয়েছে। গতকাল রবিবার বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রথম বারের মত ইউনিয়নের ৯টি পূজা মÐপ পরিদর্শন করেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় পরিদর্শনকালে ইউনিয়নের হামিদপুর জগৎ মাতা সংঘ, সুঘরে সার্বজনীন কালীবাড়ি মন্দির, চরহামুয়ায় অগ্রগামী সংঘ, দক্ষিন চরহামুয়ায় পুষ্পাঞ্জলি সংঘ, রামনগরে ভবানী সংঘ, আদ্যপাশায় উদয়ন সংসদ, মুনসেফ বাড়ি দূর্গা মন্দির, লস্করপুরে দেবমাতা সংঘ ও গঙ্গানগরে জননী সংসদকে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে আর্থিক উপহার তুলে দেয়া হয়।
এতে উপস্থিত ছিলেন লস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, সহ-সভাপতি সমীরণ চক্রবত্তী শংকু ও মোঃ সিরাজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক অজয় চক্রবর্ত্তী জুয়েল, উপদেষ্টা মোঃ আউলিয়া মিয়া, ইউপি মেম্বার মোঃ আলফু মিয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাদিকুর রহমান তৈয়ব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান লেচু ও মোঃ দ্বীন ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ আলা উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আখলাছ আহমেদ প্রিয়, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনি পাল, ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান সোহাগ ও সাইদুল ইসলাম প্রমূখ।
এদিকে, এই প্রথম বারের মত লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ পূজা মÐপ গুলো পরিদর্শন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন পূজা মÐপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আয়োজকবৃন্দ।