শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে প্রাইভেট হাসপাতালে ভূয়া এক্সরে রিপোর্ট দিলে ব্যবস্থা

প্রকাশিত হয়েছে -


হবিগঞ্জের সংবাদ অনলাইন ডেস্ক,
হবিগঞ্জ শহরের প্রাইভেট ক্লিনিক ও হাসপাতালে ভূয়া এক্সরে রিপোর্ট তৈরী ও অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন ও জেলা সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান সাইফুল হত্যাকান্ডে জড়িত প্রধান আসামীকে দ্রæত গ্রেফতারের
নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এমপি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের সার্কিট হাউজে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এ নির্দেশ দেন। এ সময় বেসরকারী হাসপাতালে নানা অনিয়ম ও সাধারণ রোগীদের সাথে প্রতারণা বন্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা ও মালিকদের নিয়ে শীঘ্রই বৈঠক করতেও জেলা প্রশাসক ইশরাত জাহানকে নির্দেশ দিয়েছেন তিনি। এছাড়াও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে এডভোকেট মাহবুব আলী হাসপাতাল পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে এবং অকেজো আসবাবপত্র, বাথরুম, শৈাচাগার মেরামতে কাজ করতে গণপূর্ত বিভাগকে নির্দেশ দেন।
এ সময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ইশরাত জাহান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নূরুল হক, হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ মোহাম্মদ আমিনুল হক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, গণপূর্ত বিভাগের উপ- বিভাগী প্রকৌশলী মাহবুবুল আলম শামীম ও হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী প্রমূখ।