দেশজুড়ে

কামাইছড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে আহত ২০-আশঙ্কাজনক ট্রাক চালককে সিলেটে প্রেরণ

প্রিন্ট করুন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি।। হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কের কামাইছড়া মোড়ে বিরতিহীন বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ট্রাক চালককে সিলেট ও অন্যান্যদেরকে হবিগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার (১৩ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে কামাইছড়া পুলিশ ফাঁড়ির অদূরে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই সময় শ্রীমঙ্গল থেকে মিরপুরগামী ( ঢাকামেট্রো-ড- ১১-৯০২৫) একটি ট্রাক কামাইছড়া মোড়ে পৌঁছালে হবিগঞ্জ থেকে থেকে ছেড়ে আসা দ্রুতগ্রামী বিরতিহীন বাসের সাথে ( ঢাকামেট্রো-ব ১৪-২৯৪৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাক চালক বাবলু ৩৫ গুরুতর আহত হন এবং ট্রাকের সম্মুখ অংশ ভেঙে চুরমার হয়ে যায়। আর বিরতিহীন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পল্লী বিদ্যুৎ খুটির সাথে ধাক্কা খায়। এতে চালক আব্দুল কাদির ৫০ আহত হন।

খবর পেয়ে সাতগাঁও হাইওয়ে থানার ওসি মোঃ ইব্রাহিম আহমেদ ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ঘটনাস্থলে ছুটে যান। এসময় ট্রাক চালক বাবলুকে মূমূর্ষাবস্থায় অবস্থায় উদ্ধার করে হাইওয়ে পুলিশ ভ্যান দিয়ে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়।সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে সাতগাঁও হাইওয়ে থানার ওসি মোঃ ইব্রাহিম আহমেদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি,ট্রাক চালক বাবলু মিয়াকে উদ্ধার করে আমাদের ভ্যান দিয়ে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠিয়েছি। কিন্তু হবিগঞ্জ বিরতিহীন বাসের চালক আব্দুল কাদিরকে কোথাও পাওয়া যায়নি। দুটি গাড়ি আমাদের হেফাজতে রয়েছে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close