দেশজুড়ে

সাংবাদিক রুবেল আহম্মদের মনোনয়ন পত্র দাখিল


শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আসন্ন ৩ নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ নির্বাচননে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাংবাদিক ও তরুন সমাজ সেবক রুবেল আহম্মদ।

আজ ৮ ডিসেম্বর বুধবার দুপুর ১২ টায় সমর্থনকারী ও প্রস্তাবকারী এবং এলাকার বিশিষ্ট মুরুব্বিসহ যুবসমাজকে সাথে নিয়ে শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তা উপজেলা রিটার্নিং অফিসারের কাছে এই মনোনয়ন পত্র জমা দেন।
মনোনয়ন পত্র জমা দিয়ে সহকর্মী সাংবাদিকদের সাথে আলাপ কালে মেম্বার প্রার্থী রুবেল আহম্মদ বলেন যে আমার জন্য সাবাই দোয়া করবেন। আমি আপনাদের সহযোগিতা চাই এবং ওয়ার্ড বাসীকে সাথে নিয়ে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। তিনি আরো বলেন আমি যদি জনগনের রায় পাই তাহলে আগামি পাঁচ বছর এই ওয়ার্ডের কোন লোক জন্ম নিবন্ধন, উত্তরাধিকার সাটিফিকেটসহ সকল দরনের কাগজ আনতে কোন দরনের টাকা দিতে হবে না সব ফ্রী আমি নিজে দিয়ে জনগনের সেবা করবো। আরো বলেন যে ওয়ার্ডের গরীব জনগণ সরকারের দেয়া চাল আনতে ইউনিয়নে গিয়ে সারা দিন কাটিয়ে দেয় তার জন্য তার সারাদিনের রোজগার বন্ধ হয়ে যায়। সেই দিক থেকে তাদের ক্ষতি হয়ে যায় বেশি। আমি যদি জয়লাভ করি তাহলে আমি সবার বাড়ীতে নিজ খরছে পৌঁছে দিব ইনশাআল্লাহ,বয়স্ক ভাতা সটিক ভাবে বিতরণ করা হবে।
পরিশেষে তিনি বলেন যে আমি একজন সুশিক্ষিত আমার দাদা বাংলাদেশ স্বাধীন হওয়ার পর গ্রাম সরকার ছিলেন। আমার বাবা এই ওয়ার্ডের সাবেক সফল মেম্বার আমার চাচা জজ কোর্টের সিনিয়র উকিল। তাই আমি চাই আপনারা আপনাদের মহামূল্যবান ভোট আপনার আমানত একজন সুশিক্ষিত লোকের দিকেই রায় দিবেন বিবেকের কাছে প্রশ্ন রেখে এই প্রত্যাশা করি।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close