দেশজুড়ে

তথ্য প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা


হবিগঞ্জের সংবাদ অনলাইন ডেস্ক,
তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে আগামীকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর)-এর মধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন সময় বিভিন্ন ব্যক্তিকে নিয়ে বাজে মন্তব্য করায় তথ্য প্রতিমন্ত্রী বেশ কিছু দিন ধরে সমালোচিত হয়ে আসছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ রাতে তার বাসভবনে ডা. মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। আমি আজ রাত ৮টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিয়েছি।

সম্প্রতি বেগম খালেদা জিয়া ও তার পরিবারের একজন নারী সদস্যকে নিয়ে অশ্লীল মন্তব্য করলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং ব্যাপকভাবে সমালোচিত হয়। এ ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল মুরাদ হাসানকে রাজনৈতিক দূরভিসন্ধিমূলক নারী ও বর্ণবিদ্বেষী বিকৃত মন্তব্য প্রত্যাহার করে জনসমক্ষে ক্ষমা চেয়ে পদত্যাগ করার আহ্বান জানিয়েছিলেন।

এ ঘটনায় বিএনপি সোমবার বিক্ষোভ মিছিল করে এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে আজ মন্তব্য করেছিলেন। (ডিপি)


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close