দেশজুড়ে

হবিগঞ্জে ইউপি নির্বাচনে বিদ্রোহী হওয়ায় ২৫ নেতাকর্মীকে বহিষ্কার করল আওয়ামী লীগ

প্রিন্ট করুন


হবিগঞ্জের সংবাদ অনলাইন ডেস্ক,
হবিগঞ্জ সদর, নবীগঞ্জ ও আজমিরীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলের বাইরে কাজ করায় ২৫ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকর কাছে লিখিত আহবান জানানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া প্রার্থীরা হলো-
হবিগঞ্জ সদর উপজেলা: জেলা আওয়ামী লীগের সদস্য মীর জালাল, জেলা আওয়ামী লীগ নেতা কয়সর আহমেদ,
আমিরুল ইসলাম, আক্তার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য সেবলু মিয়া, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবুল কালাম বাবুল, রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক তাজ উদ্দিন আহমেদ।
নবীগঞ্জ উপজেলা: উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, পূর্ব ভাকৈর ইউনিয়নের সহ সভাপতি খালেদ মোশারফ, সদস্য মেহের আলী মহালদার, আওয়ামী লীগ নেতা জায়েদ উদ্দিন, যুবলীগ নেতা নোমান হোসেন, উপজেলা কৃষকলীগ নেতা আব্দুল মুকিত, আওয়ামী লীগ নেতা তালেব উদ্দিন নিজাম, আওয়ামী লীগ নেতা জাবেদুল আলম চৌধুরী সাজু, আওয়ামী লীগ নেতা জুনেদ হোসেন চৌধুরী, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইমদাদুল হক চৌধুরী, দেবপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম আহমেদ।
আজমিরীগঞ্জ উপজেলা: আজমিরীগঞ্জ আওয়ামী লীগের প্রচার সম্পাদক স্বাদীণ মিয়া, জলসুখা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফ উদ্দিন, আলী আমজাদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নলিউর রহমান তালুকদার প্রমুখ।
তাদের সাময়িক বহিষ্কারের পাশাপাশি স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close