শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভোটারের দ্বারে দ্বারে ভোট চাইলেন নৌকা প্রতীকের তরুণ ছাত্র নেতা শামসুজ্জামান খান মাসুম।

প্রকাশিত হয়েছে -

মোঃ বাবুল,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতিতে বিশ্বাসী এবং জননেত্রীর নির্দেশনা মোতাবেক সাধারণ ভোটারের দ্বারেদ্বারে ভোট প্রার্থনা করলেন ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তরুণ সুশিক্ষিত ছাত্রলীগ নেতা শামসুজ্জামান খান মাসুম।

বৃহস্পতিবার ১৮/১১ সকাল থেকে তার ইউনিয়নের শ্রীঘর গ্রামের কান্দাপাড়া, কুমারপাড়া সহ সারা গ্রামের কৃষক, কুমার,জেলে,বয়স্ক সকল শ্রেণির পেশার ভোটাদের নিকট ছুটে যায় ভোট প্রার্থনা করতে।এসময় সাধারণ ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে কাছে পেয়ে ব্যক্ত করেন তাদের চাওয়া পাওয়া কথা।সাধারণ ভোটারদের চাওয়া-পাওয়ার কথা শুনে ২৮ নভেম্বর তাদের ভোটে নৌকা প্রতীকে বিজয়ী হতে পারলে সকল চাওয়া পাওয়া পূরণ করার আশ্বস্ত করেন তিনি।

নির্বাচনে জয়ী হতে পারলে তার ইউনিয়নের সাধারণ জনগণের জন্য কি করবেন জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি নৌকা প্রতীকে বিজয়ী হতে পারলে শ্যামগ্রাম ইউনিয়ন কে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।আমরা ইউনিয়ন হবে মাদক মুক্ত,এখানে সকল সরকারি ভাতা সুষম বন্টন করা হবে। নদী ভাঙ্গনরোধ ও রাস্তাঘাটের অবকাঠামোগত উন্নয়নে জন্য স্থানীয় সংসদ সদস্যের সমন্বয়ে কাজ করব।