শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

শ্রীমঙ্গলে মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হকের সাথে স্থানীয় গণমাধ্যম কর্মীর সাথে মতবিনিময়

প্রকাশিত হয়েছে -

রুবেল আহম্মদ, শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি।
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আসন্ন শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হকের সাথে স্থানীয় গণমাধ্যম কর্মীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার(১৫ই নভেম্বর) রাতে প্রেসক্লাবের হল রুমে প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যেতি চৌধুরী বুলেটের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভার প্রধান অতিথি থেকে পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক গণমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। তিনি নির্বাচিত হলে তার পরিকল্পনার কথা গণমাধ্যম কর্মীদের কাছে তুলে দরেন তিনি বলেন,ময়লার বাগাড় অপসারণ,ক্লিন পৌরসভা গঠন,পর্যটনদের জন্য আধুনিক শৌচাগার নির্মাণ,পরিকল্পিত নগর উন্নয়ন,খেলাধুলার মাঠের ব্যবস্থা সহ পৌর নাগরিকদের নিয়ে সবার মতামত এর উপর গুরুত্ব দিয়ে কাজ করবেন বলেন আগ্রহ প্রকাশ করেন।

তিনি আরো বলেন শ্রীমঙ্গল পৌর নির্বাচনে আমার বিরুদ্ধে ব্যক্তিগত অপ্রচার চালিয়ে উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে রাখা যাবে না।
প্রতিপক্ষ মেয়র পদপ্রার্থীর দাবী করেন তার নাকি প্রশাসনে লম্বা হাত রয়েছে,এতে বিভ্রান্ত না হতে আহ্বান জানান,বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিজের বলে চালিয়ে দিতে মিথ্যার আশ্রয় নিচ্ছন। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র,এনাম হেসেন চৌধুরী মামুন,সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন,ছালিক আহমদ,তথ্য এবং গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন,পৌর যুবলীগ সভাপতি আকবর হোসেন শাহিন প্রমুখ।
প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ক্লাবের সহ-সভাপতি কাওছার ইকবাল ও সাবেক সহ-সভাপতি ইসমাইল মাহমুদ। এছাড়াও মতবিনিময় সভায় শ্রীমঙ্গল প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।