Unauthorised

ভাইয়ের হামলায় ভাই খুন

প্রিন্ট করুন

হবিগঞ্জের সংবাদ ডেস্ক। হবিগঞ্জে পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইদের হামলায় সনজব আলী (৫০) নামে অপর এক ভাই নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ বুধবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত সনজব আলী হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের সিরাজ আলীর পুত্র।তিনি একজন আনসার সদস্য।

স্থানীয় সূত্র জানায়, পৈতৃক সম্পত্তি নিয়ে নিহত সনজব আলী ও তার বড় ভাই তৈয়ব আলীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই ভাইয়ের তর্ক রূপ নেয় হাতাহাতিতে। পরে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে সনজব আলীসহ বেশ কয়েকজন আহত হয়।

খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান সনজব আলী।

হবিগঞ্জ সদর থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, তাদের ভাইদের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। এরই প্রেক্ষিতে তারা জাম্বুরা পাড়াকে কেন্দ্র করে তারা সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাঃ নাদিরা আক্তার জানান, মরদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে, এ ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের স্বজনদের কাছ থেকে পুরো ঘটনার বর্ণনা শুনেন পুলিশ সুপার এসএম মুরাদ আলি।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close