শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে শিক্ষিকাসহ নিহত ২

প্রকাশিত হয়েছে -


এম এ হাকিম, হবিগঞ্জ প্রতিনিধি হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধুলিয়াখালে যাত্রীবাহী বাস-সিএনজি সংঘর্ষে শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। গুরুতর আহত অবস্থায় একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। 

নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলর শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া আক্তার (৪৫) ও হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ধুলিয়াখাল এলাকায় শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জগামী একটি বাসের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই প্রধান শিক্ষক রোকেয়া আক্তার মারা যান। এ ঘটনায় আহত হয় আরও চারজন। গুরুতর আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তিদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে।