দেশজুড়ে

১৫ দিনে মাধবপুরে ২০ বাড়িতে চুরি

প্রিন্ট করুন

হবিগঞ্জের সংবাদ ডেস্ক, মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের দাসপাড়া গ্রামে গত ১৫ দিনে লাগামহীন চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকালে চুরি হওয়া মালামালসহ বাছির মিয়া (২০) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় বাসিন্দারা।
মাধবপুর থানা সূত্রে জানা গেছে, বাছির মিয়ার স্বীকারোক্তিতে সেলিম মিয়া (৩৫) নামের আরেক যুবককে আটক করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা বলেন, গত সোমবার রাতে সিঁধ কেটে ওই গ্রামের নূরুল ইসলামের ঘর থেকে একটি বাইসাইকেল, রফিক মিয়ার ঘর থেকে দুটি মোবাইল ফোন, রোকেয়া খাতুনের ঘর থেকে ৪২ হাজার টাকা ও একটি মোবাইল ফোন এবং রহিম মিয়ার ঘর থেকে মোবাইল ফোন চুরি হয়।

এরপর মঙ্গলবার ভোরে গ্রামের কয়েক ব্যক্তি বিভিন্ন স্থানে দুর্বৃত্তদের খুঁজতে শুরু করেন। একপর্যায়ে তাঁরা পাশের এক্তিয়ারপুর গ্রামের একটি রাস্তা দিয়ে সাইকেল কাঁধে বাছিরকে পালাতে দেখেন। এ সময় জনতা তাঁকে আটক করে। তখন তিনি চুরির ঘটনা স্বীকার করেন এবং তাঁর সহযোগী কয়েক ব্যক্তির নামও বলেছেন। পরে তাঁকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মুজাহিদ মিয়া নামের এক ব্যক্তি বলেন, গ্রামের ইদ্রিস মিয়ার বাড়িতে চুরির ঘটনায় তাঁর ছেলে আল আমিন মাধবপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের সদস্য (ইউপি) ও দাসপাড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলী বলেন, গত ১৫ দিনে অন্তত ২০ বাড়িতে চুরি হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, আটক হওয়া ব্যক্তিরা থানা হাজতে রয়েছেন। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে পুলিশের হাতে বেশ কয়েকজন দুর্বৃত্তের নাম এসেছে। তাঁদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close