দেশজুড়ে

বাহুবলে পলাতক আসামি গ্রেফতার

প্রিন্ট করুন


বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি। বাহুবলের গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। আব্দুল মোতাব্বির দুলাল (৩৫) কে র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ এর একটি অভিযানিক দল গ্রেফতারের পর বাহুবল মডেল থানায় সোপর্দ করে। তার বাড়ি বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের ফদ্রখলা গ্রামে। সে ওই গ্রামের আব্দুল কাদিরের পুত্র। তার বিরুদ্ধে সন্ত্রাসী -রাহাজানি সহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।
জানা যায়, গত বছরের ৩ ডিসেম্বর সকালে আব্দুল মোতাব্বির দুলাল সহ তার লোকজন তাদের প্রতিবেশী রেজিয়া নামের এক নারীকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে ওই নারী হাসপাতালে চিকিৎসা নেন এবং পরবর্তীতে নির্যাতিতা নারী বাদি হয়ে আব্দুল মোতাব্বির দুলাল, তার ভাই আব্দুর রহিম বাদশা, আব্দুল জাহির গেদু মিয়ার পুত্র শামছুল ও কামারগাও গ্রামের আফতাব উদ্দিনের পুত্র খলিল মিয়াকে আসামী মামলা দায়ের করেন।

এব্যাপারে বাহুবল থানার এসআই মোল্লা রফিকুল ইসলাম ইসলাম তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এরপর আদালত আসামিদের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করলে আসামীরা আত্মগোপন করে।

সোমবার দুপুরে (১৩ সেপ্টেম্বর) গোপন সূত্রে খবর পেয়ে র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ এর একটি অভিযানিক দল আব্দুল মোতাব্বির দুলালকে গ্রেফতার করে বাহুবল থানায় দেয়। মঙ্গলবার দুপুরে (১৩) সেপ্টেম্বর থানা পুলিশ গ্রেফতার দুলালকে হবিগঞ্জ আদালতে সোপর্দ করে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close