দেশজুড়ে

নবীগঞ্জে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নিহত ১

প্রিন্ট করুন

নবীগঞ্জ ( হবিগঞ্জ) প্রতিনিধি ।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ( পশ্চিম) ইউনিয়নের আমড়া খাই গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষে কামাল মিয়া(৩৮) ললল এক যুবক নিহত হয়েছে। নিহত কামাল ওই গ্রামের আব্দুল হেকিমের পুত্র।
গুরুতর আহত মামুন মিয়া(৩৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,আমড়াখাই গ্রামের নজরুল ইসলাম ও তার চাচাতো ভাই বদরুল আলমের মধ্য দীর্ঘদিন যাবত জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয়ের মধ্য আদালতে মামলা চলমান রয়েছে।

এর জের ধরে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় উভয়ের লোকদের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘন্টা স্থায়ী সংঘর্ষে উভয় পক্ষ দেশীয় অস্ত্র- শস্ত্রসহ ইট পাটকেল নিক্ষেপ করে। সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন আহত হন।

আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নজরুল ইসলামের পক্ষের ও অপর পক্ষ বদরুল আলমের চাচাতো ভাই কামাল মিয়াকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত মামুকে প্রেরণ করা হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ একদল পুলিশ নিয়ে ঘটনা স্থল পরিদর্শন শেষে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করেন।

সংঘর্ষে অন্য আহত সিরাজুল ইসলাম(৪০), জোতি মিয়া(৩০)সহ অন্য আহতদের নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা
(ওসি) ডালিম আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান,লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছ। এখনও মামলা হয়নি। অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close