দেশজুড়ে

দেশের এই ক্রান্তীলগ্নে গনমানুষের পাশে দাঁড়াই-ডা. শফিকুর রহমান ঠাকুর

প্রিন্ট করুন

হবিগঞ্জের সংবাদ ডেস্ক।

মহামারি করোনা সারা দেশে এক ভয়াবহ রুপ ধারণ করেছে।বিশেষ করে আমাদের হবিগঞ্জ জেলার অবস্থা খুবই খারাপ। প্রতি পাড়া মহল্লায় সর্দি কাশি জ্বর ভয়ে মানুষ টেস্ট করেনা কিন্তু অধিকাংশ মানুষই করোনার লক্ষন নিয়ে ভুগছেন।
এখনও এক শ্রেণীর মানুষ স্বাস্থ্য বিধির বিপক্ষে কথা বলে এবং সহজ সরল মানুষকে বিভ্রান্ত করে চলছেন। নিজেরা মাস্ক পড়ে না অন্যকে বিরূপ মন্তব্য করে।তাওয়াককুলের কথা বলে বিভ্রান্তি ছরায় অথচ অসুস্থ হলে উনারা টিকই ঐষধ খান।বৃষ্টিতে ছাতা ব্যবহার করেন মশায় ধরলে ঘরে মশারি টাঙিয়ে ঘুমান রাত্রে দরজা জানালা ভাল করে লাগান তখনত তকদিরের উপর ভরসা করে থাকেননা।উনাদের কাছে আমার প্রশ্ন এগুলো কেন করেন?
আমাদের প্রিয় নবী সঃ জিহাদের ময়দানে যে পোষাক লৌহবর্ম মাথায় লোহার হেলমেট পরেছিলেন কেন? তিনি এগুলো নাপরলেও আল্লাহ্ অবশ্যই হেফাজত করতেন।শত্রুর মোকাবিলায় আল্লাহর উপর ভরসা করে প্রতিরোধ ব্যবস্থা নিতে হবে।
আজকের দুর্যোগ মোকাবিলায় মাস্ক পরা হাত পরিষ্কার নাকরে মুখে চোখে হাত নাদেওয়া এবং সবাই টিকা দেওয়া অন্যকে টিকা দিতে সহযোগিতা করা।
সচেতন নাগরিক সমাজ আসুন আমরা যার যার অবস্থান থেকে দেশের এই ক্রান্তীলগ্নে গনমানুষের পাশে দাঁড়াই ।মানুষকে সচেতন করে তুলি নিজে বাঁচি অন্যকে বাঁচাই।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close