দেশজুড়ে

বানিয়াচংয়ে নবজাগরণ ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে তৃতীয় দিনের মতো মাস্ক বিতরণ

প্রিন্ট করুন


সাজ্জাদ বিন লাল, মোবাশ্বির আহমদ,

বানিয়াচং থেকে । একি রক্তের বন্ধনে বাঁদা প্রাণ স্বেচ্ছায় করিতে চাই মানবসেবা দান মানব সেবা করিলে সেচ্ছায় দান বিনিময়ে বাঁচিবে বহু প্রান। সব মানুষের  কল্যাণে মোরা জীবন সেধেছি সব জাতিদের মাঝে মোরা জীবন চিনেছি। এই স্লোগানকে সামনে রেখে সব সময় মানব সেবায়  নিয়োজিত রেখে  বানিয়াচং উপজেলার কাগাপাশা  ইউনিয়নের  নবজাগরণ ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে  স্থানীয়  আনন্দ বাজারে  তৃতীয় দিনের মতো ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

আজ শনিবার দিন ব্যাপি ফ্রী মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক স্থানীয় ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, স্থানীয়  আনন্দ বাজার ব্যবসায়ী পল্লী চিকিৎসক  বিএনপি নেতা জজ মিয়া, সংগঠনের উপদেষ্টা  বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বানিয়াচং উপজেলা  প্রতিনিধি মোোঃ  নজরুল ইসলাম তালুকদার, সভাপতি মাসুদুর রহমান খাঁন (খেলু), সাধারণ সম্পাদক আকিকুল ইসলাম আকিক, অর্থ বিষয়ক সম্পাদক পল্লী চিকিৎসক  মিজানুর রহমান, ত্রান ও দর্যোগ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, সদস্য শেখ রবিউল ইসলাম (রবি),লিয়াকত আলী,তাকদিরুল খাঁন, রুহুজ্জামান খান,আসাদুর রহমান, জুবেদুল  ইসলাম তালুকদার ও  মাহমুদ তালুকদার প্রমূখ। 

সংগঠনের উপদেষ্টা দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি ও হবিগঞ্জের সংবাদের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মোঃ নজরুল ইসলাম তালুকদার বলেন,করোনা ভাইরাসে আতঙ্কিত নয়, সচেতন থাকুন। স্বাস্থ্য বিধি মেনে চলুন। কোন ব্যক্তি যেন করোনা ভাইরাসের সংক্রমিত না হয় সে জন্য সর্বদায় মানুষের পাশে থেকে কাজ করে যেতে হবে। প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে আমাদের বাঁচতে হলে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক ব্যবহার অভ্যাস করতে হবে। 

মাস্ক বিতরণে বিষয়ে ইউ/পি চেয়ারম্যান এরশাদ আলী বলেন, দ্বিতীয় ধাপে করোনাকালীন এই সময়ে মানুষের মধ্যে যদি কোন প্রকার জনসচেতনা তৈরি না হয় তাহলে আমাদের সবার জীবন বিপন্ন হতে পারে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলাচল করার আহবান জানান। করোনা ভাইরাসের কবল থেকে মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন। ইউনিয়নে এমন সচেতনা মূলক কর্মকাণ্ডের জন্য নব জাগরণ ছাত্র কল্যাণ সংস্থার সকল পর্যায়ের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close