দেশজুড়ে

বৃষ্টি ছাড়াই হঠাৎ বজ্রপাত চুনারুঘাটে নারী শ্রমিকের মৃত্যু

প্রিন্ট করুন

শেখ আব্দুল হাকিম, হবিগঞ্জ প্রতিনিধি -হবিগঞ্জের চুনারুঘাটে বজ্রপাতে কবিতা পাল (৪০) নামের এক নারী চা শ্রমিকের মৃত্যু হয়েছে।

কবিতা পাল চন্ডিছড়া চা বাগানের অরুণ পালের স্ত্রী।

বজ্রপাতে অনিকা তাতী (২৭) ও কল্যানী তাতী (৩৬) নামের আরো দুই মহিলা চা শ্রমিক আহত হয়েছে। তাদের কে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারা সকলেই উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের চন্ডিছড়া চা বাগানের বাসিন্দা।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে চন্ডিছড়া চা বাগানের ১২ নাম্বার সেকশনে বজ্রপাতের ঘটনা ঘটে।

চন্ডিছড়া চা বাগানের টিলাবাবু সোহেল আহমেদ জানান, প্রতিদিনের ন্যায় শ্রমিকরা চা বাগানে পাতা তুলছিল। কোন বৃষ্টি ছাড়াই হঠাৎ আকাশে বজ্র শুরু হল। কিছুক্ষনের মধ্যে খবর পেলাম বজ্রপাতে আঘাতে ১২ নাম্বার সেকশনে আমাদের তিনজন নারী শ্রমিক আহত হয়েছে। খবর পাওয়ামাত্র তারা ছুটাছুটি করে ১২ নাম্বার সেকশনে গিয়ে তাদের কে আহত অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার কবিতা পাল কে মৃত ঘোষনা করেন এবং অন্যে দুজন কে চিকিৎসা দিয়ে ভর্তি করেন।

উপজেলা দুর্যোগ ও ত্রান ব্যবস্থাপনা অফিসার (পিআইও) প্লাবন পাল জানান, ঘটনাটি তারা জেনেছেন এবং বুধবার সরকারি সহযোগীতা পৌছে যাবে।

স্থানীয় দেওরগাছ ইউপি চেয়ারম্যান চৌধুরী শামসুন্নাহার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়া মাত্রই তিনি কবিতা পালের বাড়িতে গিয়ে তার পরিবার কে শান্তনা দেন এবং আহতদের উন্নত চিকিৎসার ব্যবস্থা নেন।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close