শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বাহুবলে শিশু ধর্ষণ মামলায় লম্পট গ্রেফতার

প্রকাশিত হয়েছে -

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তোফাজ্জল মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ( ৬ জুলাই ) রাতে উপজেলার মিরপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মৃত আসু মিয়ার পুত্র।

মামলার সূত্রে জানা যায়, গত ২২ জুন সকাল ৬টার দিকে উপজেলার পূর্ব জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির জনৈক ছাত্রী প্রতিদিনের ন্যায় অন্যান্য শিশুদের সাথে গ্রামের মক্তবে ধর্মীয় শিক্ষা গ্রহণের জন্য রওয়ানা হয়। পথিমধ্যে গ্রেফতার তোফাজ্জল মিয়া একই গ্রামের মুন্সী বাড়ির সামনে অন্যান্য শিশুদের ধমক দিয়ে বিদায় করে ওই ছাত্রীকে জনৈক কাশেমের শাক-সবজির জমিতে নিয়ে মুখে চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষিতাকে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠায় তোফাজ্জল। এ ঘটনার ২ দিন পর ওই ধর্ষিতা প্রশ্রাবের রাস্তাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যথা ও জ্বর অনুভব করে। এ পরিস্থিতিতে ধর্ষিতা ওই ছাত্রী বিষয়টি তার মা-কে জানায়। ওই ছাত্রীর মা তাৎক্ষণিক বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করেন।

পরে গত ৩ জুলাই ধর্ষিতা ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়। চিকিৎসা শেষে সোমবার (৬ জুলাই) রাতে বাহুবল মডেল থানায় হাজির হয়ে ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করলে ওই রাতেই পুলিশ অভিযুক্ত তোফাজ্জল মিয়াকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর কবীর বলেন, ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামী তোফাজ্জল মিয়াকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।