শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বানিয়াচংয়ের ব্যবসায়ী জাহিদকে ময়মনসিংহে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশিত হয়েছে -

সাজ্জাদ বিন লাল, মুবাশ্বির আহমদ, বানিয়াচং থেকে । হবিগঞ্জের বানিয়াচং উপজেলা  গানপুর গ্রামের মাতাব তালুকদারের পুত্র ব্যবসায়ী  জাহিদ তালুকদার (২৮) কে ময়মনসিংহে ব্যবসায়ীক বিরোধের জেরধরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।খবর পেয়ে পুলিশ  নান্দাইল থেকে হাত-পা বাধা মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার ৪ সহযোগীকে আটক করেছে। নিহত জাহিদ ওই এলাকায় থেকে কুটির শিল্প ব্যবসা করে আসছিল বলে জানা গেছে। আটককৃতরা হল, একই গ্রামের ফেরিওয়ালা মিনাল, ভুপেন্দ্র চন্দ্র দাস, কামরুল হাসান ও পাহাড়পুর গ্রামের আখের মিয়া।

পুলিশ জানায়, নিহত জাহিদের সহযোগীরা গ্রাম থেকে ফেরি শেষে বাসায় এসে দেখে তার ঘরের দরজা জানালা বন্ধ। পরে বাড়ির মালিকসহ স্থানীয়রা লাঠি দিয়ে ঘরের দরজা ধাক্কা দিলে জাহিদকে হাত-পা বাধা অবস্থা ও তার মুখের উপর বালিশ পড়ে থাকতে দেখতে পায়। তাৎক্ষনিক স্থানীয়রা বিষয়টি থানা পুলিশ প্রশাসনকে অবহিত করলে নান্দাইল মডেল থানার ওসি মো. মিজানুর রহমান আকন্দ, ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম, ডিবির এসআই শহীদজ্জামানসহ ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
জাহিদ মিয়ার বড় ভাই আসাদ তালুকদার জানান, তার ভাইয়ের ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে শত্রুতা ছিল। কয়েকবার তার ভাই জাহিদকে নিজ এলাকায় ব্যবসার করার জন্য বললে অবশেষে কয়েকদিন আগে জাহিদ বাড়ি ফিরে যাবে বলে তার বড় ভাই আসাদ তালুকদারকে জানায়। কিন্তু আমার ভাইকে বাড়ি নিতে পারিনি। আমি আমার ছোট ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চাই। নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই প্রকৃত ঘটনা জানা যাবে। শিগগিরই প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।