দেশজুড়ে

হবিগঞ্জ থেকে অপহরনের ২৪ ঘন্টার পর কিশোরী উদ্ধার

প্রিন্ট করুন

হবিগঞ্জের সংবাদ ডেস্ক ।  বানিয়াচং থেকে অপহরণের ২৪ ঘন্টার পর নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থেকে স্কুলছাত্রী কিশোরীকে উদ্ধার করেছে র‍্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্পের একটি টিম ।

এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা তন্নি (১৯) নামের এক যুবতীকে গ্রেফতার করা হয়। এ সময় তার স্বামী শামীম মিয়া (২২) পালিয়ে যায়। এ ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায়,  বানিয়াচং উপজেলা সদরের ত্রিকর মহল্লা গ্রামের খালেদ হাসান মিলুর কন্যা স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ডাক্তার ছেলের সাথে বিয়ের প্রলোভন দিয়ে তন্নি ও তার স্বামী শামীম মিয়া কৌশলে নারায়ণগঞ্জ নিয়ে যায়। সেখানে যাবার পর তাকে একটি ঘরে আটকে রেখে ওই কিশোরীর উপর নির্যাতন চালায় তারা।
এদিকে মেয়েকে না পেয়ে তার পিতা খালেদ হাসান মিলু গত সোমবার সকালে বানিয়াচং থানায় জিডি করেন।
জিডির প্রেক্ষিতে ও মোবাইল ফোনের কললিষ্টের সূত্র ধরে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ক্যাম্প এর একটি দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে নারায়ণগঞ্জের রুপগঞ্জের উত্তর মাসাবো এলাকায় আমিনুল ইসলাম ভূইয়া এর বাড়িতে অভিযান চালানো হয়।এ সময় বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের মৃত ছালেক মিয়ার মেয়ে অপহরণকারী  তন্নী আক্তার (১৯) কে গ্রেফতার করা হলেও তার স্বামী  শামীম মিয়া (২২) কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত কিশোরী রিতু আক্তার (১৩) কে উদ্ধার করে র‍্যাব। অপহরনকারী যুবতি ও অপহৃত কিশোরীকে মঙ্গলবার (৮ জুন) বিকেলে বানিয়াচং থানার হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান,ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার হবিগঞ্জ পাঠানো হবে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close