দেশজুড়ে

নিজ শ্রম ও অর্থায়নে রাস্তা মেরামত করেছেন মেম্বারপ্রার্থী -মহিবুর রহমান বুলু

প্রিন্ট করুন

সাজ্জাদ বিন লাল, বানিয়াচং।

আজ ৪ জুন রোজ শুক্রবার বানিয়াচংঃ ১নং উত্তর-পুর্ব ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী মবুর রহমান বলু নিজ শ্রম ও অর্থায়নে রাস্তা মেরামত করেছেন।

বানিয়াচংঃ ১নং উত্তর-পুর্ব ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হাজরাপাড়া থেকে সারংবাজার যেতে মধ্যখানে একটি ব্রিজ রয়েছে, কিন্তু সে ব্রিজ দিয়ে সাইকেল, অটোরিকশা সহ বিভিন্ন যান বাহন উঠানামা করা দুরুহ ছিল ব্রিজের পাশে মাটি নেই বলে।

কিন্তু এমন অবস্থা কারো নজরে না পড়লেও নজরে পড়েছে হাজরাপাড়া গ্রামের সন্তান ও মেম্বারপ্রার্থী মহিবুর রহমান বুলু’র। তিনি এলাকার ক’জন যুবক ও মুরুব্বীদের নিয়ে ব্রিজের দু’পাশের কাজটি সম্পন্ন করেছেন।

মহিবুর রহমানের এই কাজ সম্পর্কে জানতে চাইলে তিনি হবিগঞ্জের সংবাদকে জানান, আমি কোন মেম্বারপ্রার্থী হিসেবে নয় এলাকার ছেলে ও সচেতন নাগরিক হিসেবে সেচ্ছাসেবী ভাই ও বন্ধুদের নিয়ে এই কাজটি করেছি।

কেননা দীর্ঘদিন ধরে এই ব্রিজের উপর দিয়ে সাইকেল, রিকশা ও অটোরিকশা কোনটাই এপার ওপার হতে পারে না মাটি না থাকার কারণে, কয়েকবার মাটি দেবার পরও তা বৃষ্টির কারণে ভেঙে পড়েছে তাই রাস্তা টা যাতে আর না ভায়ে সে জন্য পাকা করেছি যাতে সবাই সুন্দর ভাবে চলাফেরা করতে পারে।

এলাকার কজন মুরুব্বি বলেন, রাস্তাটা আমাদের আর আমাদের রাস্তা আমরাই মেরামত করে রাখা দরকার, আমরা মেম্বারপ্রার্থী মহিবুর রহমানের এমন মহৎ কাজে অনুপ্রাণিত হয়েছি।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close