দেশজুড়ে

বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দের বৃক্ষ রোপণ অগ্রিমনি ফিসারীজে

প্রিন্ট করুন

বানিয়াচং প্রতিনিধি। বানিয়াচংয়ের প্রাণকেন্দ্র থানা সংলগ্ন হাওরের অগ্নিমনি ফিসারীজে বিভিন্ন প্রজাতির ফলের বৃক্ষ রোপণ করেছেন বানিয়াচং প্রেসক্লাবের সাংবাদিকরা।

শুক্রবার (৪ জুন)বিকাল ৫.টায় অগ্নিমনি ফিসারীজ”র স্বত্বাধিকারী পরিতোষ দেব মোহনের আমন্ত্রণে ওই ফলজ বৃক্ষ রোপনে অংশ গ্রহন করেন দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি ও বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়াসহ অন্যান্য সাংবাদিকরা।

বৃক্ষ রোপণকালে প্রেসক্লাব সভাপতি মোসাহেদ মিয়া বলেন,গাছ মানুষের উপকারী বন্ধু।যেদিন এই পৃথিবীতে গাছ থাকবেনা,সেইদিন পৃথিবীতে গাছ ছাড়া মানুষ বেঁচে থাকা অকল্পনীয়।গাছ আমাদের প্রয়োজনীয় অক্সিজেন সর্বরাহ করে থাকে এবং পরিবেশের ভারসাম্য রক্ষা করে চলেছে।এসময় তিনি অগ্নমনি ফিসারীজ”র উদ্যোক্তা পরিতোষ দেব মোহনকে ধন্যবাদ জানিয়ে প্রত্যেক মানুষকে একটি করে বৃক্ষ রোপণ করে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে এগিয়ে আসার জন্য আহবান জানান।

বৃক্ষ রোপণকালে সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন,দৈনিক যায় য়ায় দিন প্রতিনিধি সাংবাদিক শেখ জোবায়ের জসিম,বানিয়াচং বার্তার সম্পাদক ও প্রকাশক ফরহাদ হোসেন সুমন,দৈনিক সেরা দেশ প্রতিনিধি তাওহিদ হাসান,হবিগঞ্জের সংবাদ প্রতিনিধি আলমগীর রেজা,দৈনিক সমাচার দর্পণ প্রতিনিধি শাহ সুমন,দৈনিক বিজয়ের প্রতিধ্বনির স্টাফ রিপোর্টার সুজন মিয়া প্রমূখ।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close