দেশজুড়ে

বাহুবলে এনা-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ১৫- দেড় ঘন্টা মহাসড়কের যান চলাচল বন্ধ

প্রিন্ট করুন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি। ঢাকা- সিলেট মহাসড়কের বাহুবলে এনা পরিবহন বাসের সাথে সিমেন্ট বুঝাই কাভার্ড ভ্যানের সংঘর্ষে অন্তত১৫ যাত্রী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৬ মে) বেলা আড়াইটায় সময় বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে এ দুর্ঘটনা সংঘটিত হয়েছে। এতে মহাসড়কের উভয় পাশ্বে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রীদেরকে চরম দূর্ভোগ পোহাতে হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে যাত্রী নিয়ে এনা পরিবহনের (ঢাকামেট্রো ব-১৫-২০৫১) একটি বাস ঢাকা যাচ্ছিল। বেলা আড়াইটার দিকে মহা সড়কের বাহুবল উপজেলার আদিত্যপুর নামক স্থানে পৌছালে বিপরিত দিক থেকে আসা প্রিমিয়ার সিমেন্ট বুঝাই (ঢাকামেট্রো উ-১১-৪৬৭৫) একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসের ১৫ যাত্রী আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করেন। এছাড়া মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়লে যাত্রী সাধারণকে দূর্ভোগ পোহাতে হয়।

খবর পেয়ে সদ্য পদোন্নতিপ্রাপ্ত বাহুবল নবীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচলের চেষ্টা করেন। পরে বিকাল ৪টায় ক্রেন দিয়ে দূর্ঘটনা কবলিত যান সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close