দেশজুড়ে

তোমাদের জন্য আমরা সংগঠনের পক্ষ থেকে ইফতার বিতরণ

প্রিন্ট করুন

সাজ্জাদ বিন লাল, বানিয়াচংঃ

তোমাদের জন্য আমরা সংগঠনের পক্ষ থেকে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৮ এপ্রিল শনিবার বিকেলে সামাজিক সংগঠনের সদস্যদের মাধ্যমে ইফতার বিতরণ সম্পন্ন হয়েছে। জানা যায় বানিয়াচং ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ক’জন উদার মনের যুবকদের উদ্যোগে গঠিত হয়েছে “তোমাদের জন্য আমরা” সংগঠন।

এই সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য হলো অসহায়কে সাধ্যমত সেবা প্রদান, গরিব শিক্ষার্থীদের শিক্ষার উপকরণ, শীতবস্ত্র বিতরণ ও সামাজিক সচেতনতা সৃষ্টি করা।

চলমান লকডাউনে খেটে খাওয়া মানুষেরা চরম বিপর্যয়ের মধ্যে দিন কাটাচ্ছে। তাদের কথা চিন্তা করে, চিন্তা অনুযায়ী তামান্না টেলিকমের প্রপ্রাইটর আমিনুল ইসলাম, ব্যাবসায়ী জসিম সহ ক’জন প্রবাসীদের সহায়তায় বিভিন্নভাবে টাকা জোগাড় করে।

তারপর সেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সদস্যরা মিলে প্রতি পাড়ায় পাড়ায় গিয়ে অসহায় ও সম্বলহীন মানুষ শনাক্ত করে প্রায় ২০০ পরিবারের তালিকা তৈরি করা হয়।

তালিকা তৈরি শেষে সামাজিক সংগঠনের সদস্যরা ইফতারের প্যাকেট নিয়ে ছড়িয়ে পরে তালিকাভুক্ত প্রতিটি পরিবারের বাড়ি, পৌঁছে দেয় ইফতারী।

আদর্শবাজার তামান্না টেলিকমের প্রপ্রাইটর আমিনুল ইসলাম বলেন, আমরা চেষ্টা করি সব সময় মানুষের পাশে থেকে সহায়তা করার, এই ধারাবাহিকতায় আজ আমি সহ সংগঠনের সদস্যগণ বাড়ি বাড়ি গিয়ে ইফতারি পৌঁছে দিয়েছি।

যদিও পরিপুর্ণ ভাবে বৃহৎ আকারে মানুষের কাছে ইফতারী পৌঁছাতে পারিনি তবে আল্লাহ যদি সহায় হোন আর ভাই বন্ধুরা পাশে থাকে তাহলে আমরা আরও এগিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ।

উক্ত সংগঠনের সদস্যরা বলেন, যতদিন ধরায় আছি বেঁচে ততদিন সবার পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেব ইনশাআল্লাহ।

“তোমাদের জন্য আমরা” সংগঠনের মহৎ কাজ দেখে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তি সাধুবাদ জানান এবং তাদের কাজের ধারাবাহিকতা যেন বজায় থাকে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

বাড়ি বাড়ি গিয়ে ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, আমিনুল ইসলাম, জসিম উদ্দিন, সাদিকুর রহমান, সাজ্জাদ বিন লাল, ওয়াসীম উদ্দিন, মহসিন, মোফাজ্জল হাসান সহ অনেকে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close