বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

বাহুবলে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে প্রেসক্লাবের সংবর্ধনা

প্রকাশিত হয়েছে -

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেছে মডেল প্রেস ক্লাব। বৃহস্পতিবার (৬ মে) উপজেলার পুটিজুরী একটি রেস্টুরেন্টে আয়োজিত ইফতার পরবর্তী আলোচনা সভায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন এবং নির্বাহী সদস্য পংকজ কান্তি গোপ টিটু’র যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবীর, হবিগঞ্জ জেলা তাঁতীলীগের সভাপতি ও পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলী, প্রেস ক্লাবের সদস্য এফ আর হারিছ, সামিউল ইসলাম। উপস্থিত ছিলেন সাংবাদিক মাওলানা নূরুল আমীন, আব্দুল কাইয়ুম জাকী, ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, মইনুল ইসলাম, সেলিম আখঞ্জী, ইসমাইল মাহমুদ ফিরোজ, আজিজুল হক সেলিম, মনিরুল ইসলাম শামিম, সোহেল আহমেদ, বিশিষ্ট ক্রীড়াবিদ কাজী আলফু প্রমুখ।

উল্লেখ্য, গত ২ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পারভেজ আলম চৌধুরীকে সিনিয়র সহকারি পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়া হয়। একই প্রজ্ঞাপনে আরও ১০৪ জন সহকারী পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাদেরকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি দেয়া হয়।