দেশজুড়ে

বোরো ধান কর্তন ও গৃহহীনদের বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক

প্রিন্ট করুন

এস কে কাওছার আহমেদ,আজমিরীগঞ্জ প্রতিনিধি

আজমিরীগঞ্জে বোরো ধান কর্তন ও গৃহহীনের জন্য বরাদ্দকৃত ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। আবহাওয়া উপর নির্ধারণ করে কৃষকদের বোরো ধান আগামী ৩ দিনের ভিতরে পাকা ৮০% ধান কাটতে আহ্বান
জানান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী,আজমিরীগঞ্জ উপজেলার চেয়ারম্যান মর্তুজা হাসান, সহকারী কমিশনার ভূমি উত্তম কুমার দাশ,আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম, উপ-পরিচালক কৃষি সম্পসারণ অধিদপ্তর তমিজ উদ্দিন, উপজেলা কৃষি অফিসার মোস্তাফিজুর রহমান, কৃষি সম্পসারণ অফিসার রাজীব সরকার, পিআইও মোহাম্মদ আলী।

জেলা প্রশাসক সকল সাধারণ কৃষকদের উদ্দেশ্য বলেন পাকা ধান গুলা কেটে ফেলুন।নজর রাখবেন আমাদের কথা শুনে যেন কাঁচাধান কাটা না হয়। উপজেলার প্রতিটি ইউনিয়নে কৃষকদের পাকা ধান কাটতে মাইকিং এর মাধ্যমে সজাগ করতে হবে যেন ৮০% পাকা দান আগামি তিন দিনের ভিতরে ঘরে তুলেন। কৃষকরা যেন ক্ষতিগ্রস্ত না হয় সে দিকে খেয়াল রাখতে উপজেলা কৃষি অফিসার কে নির্দেশ দেন তিনি।

কৃষি জমি পরিদর্শন শেষে ২য় ধাপে গৃহহীনদের বরাদ্দকৃত ঘর নির্মাণের কাজের পরিদর্শন করেন।
দ্রুত যেন ঘরগুলি নির্মিত হয় এবং সঠিকভাবে যেন হয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে আহ্বান জানান জেলা প্রশাসক। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভূমি অফিসার যেন সঠিক গৃহহীন মানুষদের ঘর গুলা দেয় এবং সঠিক তদন্ত করেন তাদের কে ও আহ্বান জানান তিনি।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close