দেশজুড়ে

তরুণদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই” এমপি মজিদ খান

প্রিন্ট করুন

সাজ্জাদ বিন লাল,

হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেছেন, তরুণদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।

খেলাধুলার আয়োজনের মাধ্যমে তাদের সৃজনশীল কাজকর্মে যুক্ত রাখতে হবে। খেলাধুলার অনুপস্থিতির কারণে এখন তরুণেরা অনেক ক্ষেত্রে বিপথগামী হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমের অতিরিক্ত আসক্তির বিরূপ প্রভাবও পড়ছে আমাদের কিশোর-তরুণদের ওপর। সে জন্য এভাবে নানা ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলাধুলা চালু রাখা অত্যন্ত জরুরি।

গত ২২ মার্চ বিকালে বানিয়াচং শেখ রাসেল মিনি সেটডিয়ামে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ও বঙ্গবন্ধু ভলিবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলায় প্রধান অতিথি বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান উপরোক্ত কথাগুলো বলেছেন।

আওয়ামী লীগ সরকার খেলাধুলা বান্ধব সরকার, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ ক্রিকেটে টেস্ট মর্যাদা পেয়েছে। আমাদের মেয়েরা ভারতের মেয়েদের হারিয়ে দিয়ে এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়েছে। আমাদের যুব ক্রিকেট টিম বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। এসব সম্ভব হয়েছে আমাদের প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ সরকার খেলাধুলাবান্ধব সরকার বিধায়।’

খেলা শেষে তিনি বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন এমপি আব্দুল মজিদ খান মহোদয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ রানা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close