শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

বাহুবলে ভাগ্নেদের বিরুদ্ধে মামার বসতঘর ভাংচুর ও আগুনে পুড়ানোর অভিযোগ

প্রকাশিত হয়েছে -

নিজস্ব প্রতিনিধি।।বাহুবল উপজেলার পুটিজুরীতে ভাগ্নেদের বিরুদ্ধে রাতের আঁধারে মামার বসতঘর ভাংচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার বরাবর ও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

অভিযোগে জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের মনর খাঁ তার ভাগ্নে সাহেব আলীর কাছ থেকে ১লাখ ৪০ হাজার টাকা ব্যবসার জন্য কর্জা নেন এক বছর আগে । তিনি সময়ে সময়ে ব্যবসার লভ্যেংশের টাকা ভাগ্নাকে দিয়ে আসছেন। কিন্তু গত ১৩ মার্চ দিনদুপুরে ভাগ্নে সাহেব আলী, হবিব উল্লাহ, রনি, জনি, মোস্তাক মিয়া ও তাসলিমা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে মনর খাঁর বসতঘর ভাংচুর করে।

এসময় মনর খাঁ ও তার পরিবারের লোকজন বাঁধা দেয়ার চেষ্টা করলে তাদেরকে মারধোর করা হয়। বিষয়টি জানতে পেরে স্থানীয় ওয়ার্ড মেম্বার আয়মন আলী সহ কয়েকজন মুরুব্বি শালিস বিচারে মিমাংসার উদ্যোগ নেন। এরই মাঝে ১৪ মার্চ গভীর রাতে মনর খাঁর বসতঘরের মালামাল আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়া হয়। বিষয়টি মনর খাঁ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মুরুব্বিদের জানিয়ে ১৫ মার্চ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

একইদিন সোমবার বিকেলে মনর খাঁ নিজে ও পরিবারের নিরাপত্তার রক্ষায় বাহুবল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি গুরুত্বসহকারে দেখবেন বলে জানান উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার। থানার অভিযোগের বিষয়টিও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা জানান বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান।