দেশজুড়ে

কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম সভাপতি আমির হোসেন মাষ্টারের সাথে সাক্ষাত

প্রিন্ট করুন

সাজ্জাত বিন লাল, আসন্ন আগামী স্থানীয় ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশিত মোঃ আমিনুল ইসলাম তালুকদার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার আমির হোসেনের সাথে সাক্ষাত করেছেন।
আজ রবিবার দুপুরে উপজেলা সদরের তাম্বলিটুলার বাসভবনে ইউনিয়নের বিভিন্ন পর্যায়ে নেতা কর্মীদের সাথে নিয়ে সাক্ষাত করেছেন কাগাপাশা ইউনিয়নের সাবেক আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রয়াত ইছাক মিয়া তালুকদারের কনিষ্ঠ পুত্র ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ আমিনুল ইসলাম তালুকদার ।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিনুল ইসলাম তালুকদার হবিগঞ্জের সংবাদকে জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে। বিশ্বের দরবারে বাংলাদেশকে ক্ষমাতায়নের রোল মডেল এবং রাজনৈতিক ও অর্থনৈতিক কর্মকাণ্ডে তরুন সমাজ নেত্বত্বে আসলে অচিরেই কাগাপাশা ইউনিয়নকে মডেল হিসেবে পরিচিত করতে পারবো বলে আশা প্রকাশ করেন।
তিনি আরোও বলেন, উন্নত,সমৃদ্ধ,আধুনিক অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শিক্ষা ব্যবস্থায় সরকার সব সুযোগ দিচ্ছে। বিনামূল্যে পড়ানো,বিনামূল্যে বই বৃত্তি দুপুরের খাবারের ব্যবস্থায় করা হয়েছে।
তলাবিহীন জুড়ির বাংলাদেশকে বিশ্ব দরবারে যিনি আজ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন তার সরকারকে সহযোগিতা করতে হলে। আগামী ৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন বোর্ড যাহাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করে নৌকা মার্কায় ভোট দিয়ে ইউনিয়নের উন্নয়নের সুযোগ করে দিতে হবে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close