শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

যুগ্ম-সম্পাদক পদে ইমরানুল হক ইমরানের মোমবাতি মার্কার প্রচারণা বেশ জমজমাট

প্রকাশিত হয়েছে -

সাজ্জাদ বিন লাল, বানিয়াচং।

বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী বড়বাজার (ব্যকস) ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচনে জয়েন্ট সেক্রেটারি প্রার্থী ইমরানুল হক ইমরানের মোমবাতি মার্কার সমর্থনে শতাধিক ভোটার প্রচারনা চালান।

বুধবার ১৭ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১ টায় জয়েন্সেটক্রেটারী প্রার্থী ইমরানুল হক কে সাথে নিয়ে প্রচারনায় নামেন বাজার ব্যবসায়ী ভোটাররা।

বাজারের প্রতিটি ওলিগলীতে প্রতিটি দোকানে দোকানে গিয়ে শতাধিক মানুষ প্রচারণা কালে দোয়া ও আশীর্বাদ কামনা করে মোমবাতি মার্কায় ভোট চান তারা।

শেষে এক পথসভায় জয়েন্ট সেক্রেটারী প্রার্থী ইমরানুল হক ইমরান বলেন, এবছর নির্বাচনে আমি নতুন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি আমার সাধ্যমত ব্যবসায়ী তথা বাজারের উন্নয়নে কাজ করার চেষ্টা করবো।

আমাকে আপনারা পবিত্র আমানত (ভোট) দিয়ে নির্বাচিত করলে ভাল কাজ করার চেষ্টা করবো ইনশা আল্লাহ। তিনি বলেন, আজ শত শত ব্যবসায়ীর মধ্যে সম্মানিত মুরুব্বীয়ান, যুবক ভাইয়েরা যেভাবে আমার জন্য কষ্ট করে, বাজারে প্রচারণা করলেন যা আমি কোন দিইন ভূলবনা।

আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমি বাজারের সকল ব্যবসায়ীদের মুল্যবান ভোট, দোয়া ও আশির্বাদ কামনা করছি।

উল্লেখ্য যে, আগামী ১৯ ফ্রেব্রুয়ারি শুক্রবার বড় বাজার আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এবছর ব্যকস নির্বাচনে ৭ শত ৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা যায়।