শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জের ডিবির হাতে বি-বাড়িয়ার মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত হয়েছে -


নিজস্ব প্রতিনিধি। হবিগঞ্জের ডিবি পুলিশের হাতে বি-বাড়িয়ার মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের গ্রীন বাংলা এলাকায় চুনারুঘাট টু মাধবপুর সড়কের দক্ষিণ পাশ থেকে ভারতীয় বিদেশী ২০ বোতল মদসহ অমিত পাল(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশ।

বৃহস্পতিবার (১১ফেব্রয়ারী) বিকেলে হবিগঞ্জ ডিবি পুলিশের এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে এসআই মাহমুদুলসহ একদল পুলিশ উল্লেখিত স্হানে অভিযান চালিয়ে মদসহ এই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যবসায়ী বি-বাড়ীয়া জেলার বিজয় নগর থানার সাতবর্গ(উত্তর হাটি)এলাকার অজিত পালের ছেলে অমিত পাল।
গ্রেফতারের সময় তার কাছ থেকে ২০ টি কাছের বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৪২ হাজার টাকা হতে পারে বলে কর্মকর্তারা জানিয়েছেন।এতথ্য নিশ্চিত করে ডিবির ওসি মো:আল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সুরমা চা বাগান এলাকা থেকে মাদক পাচার হতে পারে।এমন তথ্যের ভিত্তিতে বিকেলে ডিবি পুলিশ একটি বিশেষ অভিযান পরিচালনা করে এক মাদক ব্যবসায়ীকে ভারতীয় বিদেশী ২০ বোতল মদসহ গ্রেফতার করা হয়েছে।
এসময় ডিবি পুলিশের উপস্থিতি টেরপেয়ে তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায় বলেও জানান তিনি। আটককৃতসহ অন্য পলাতক সহযোগীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।