শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাহুবলে সিগারেট বোঝাই গাড়িতে লুটপাটের মামলায় আটক ৫ আসামী রিমান্ডে

প্রকাশিত হয়েছে -


বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি।। বাহুবল উপজেলার মিরপুরে সিগারেট বোঝাই গাড়ি আটকে সাড়ে ১০ লাখ টাকার মালামাল লুটপাটের মামলায় জেল হাজতে আটক ৫ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

আসামীরা হল, বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে কাওছার মিয়া( ৩৫), উপজেলার নারিকেলতলা গ্রামের খুরশেদ আলীর ছেলে সফিক মিয়া ( ২৭), ফুল মিয়ার ছেলে ইব্রাহিম (২৪) মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সামাদ মিয়া (৪৪), নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জেের বাদশা মিয়ার ছেলে বাবুল মিয়া (২৭)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই তোফায়েল জানান, মাধবপুর উপজেলার চৈতন্যপুর গ্রামের মৃত আহাদ মিয়ার ছেলে কামাল মিয়া বাদি হয়ে উল্লেখিত আসামীদের ১০লক্ষ ৪১হাজার ৭শ ৫০ টাকা লুটের অভিযোগে ৩৪২/৩২৩/৩৭৯/১১৪/৫০৬/৩৪ দঃবিঃ ধারায় বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন। ২৬ জানুয়ারি রাতে ঐ ঘটনাটি সংঘটিত হয়।

এ মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়। এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আসামীদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করলে পুলিশ শনিবার আসামীদের রিমান্ডে নিয়েছে।
এদিকে ছেলেকে রিমান্ড থেকে বাচাতে কাওছারের পিতা আব্দুল জব্বার দৌড়ঝাঁপ করছেন।
এছাড়া বাহুবল ও মিরপুরের একাধিক সূত্র জানায়, কাওছারের নেতৃত্বে বাহুবল, শায়েস্তাগঞ্জ, শ্রীমঙ্গল সহ দেশের বিভিন্ন স্থানে গড়ে উঠেছে একটি সংবদ্ধ অপরাধী চক্র। এই চক্রটি মিরপুর এলাকার একটি ফিলিং স্টেশনের আশপাশে অবস্থান করে রাতের আঁধারে চুরি – চামারিসহ মাদক পাচারে সক্রিয় রয়েছে।