দেশজুড়ে

বানিয়াচংয়ে ব্যাপক উন্নয়ন করায় এমপি মজিদ খানকে সংবর্ধনা

প্রিন্ট করুন

সাজ্জাদ বিন লাল,বানিয়াচং।
হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং উপজেলার রামগঞ্জ প্রাইমারি স্কুলে নতুন ভবন সহ বিগত ১২ বছরে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুতায়ন সহ সর্বক্ষেত্রে ব্যাপক পরিমাণে উন্নয়ন করায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা এডভোকেট আব্দুল মজিদ খান এমপি মহোদয়-কে এক বিশাল গণসংবর্ধনা প্রদান করেছেন রামগঞ্জ প্রাইমারি স্কুল কতৃপক্ষ ও গ্রামবাসী।

আজ ১৬ জানুয়ারি বানিয়াচং উপজেলার রামগঞ্জ গ্রামের মাঠে স্কুল কতৃপক্ষ ও রামগঞ্জ গ্রামবাসী কর্তৃক এমপি আব্দুল মজিদ খানকে এই সংবর্ধনা প্রদান করেন।

এতে দলমত নির্বিশেষে সর্বস্তরের নারী-পুরুষ অংশ নেন। এ সময় তারা এমপি মহোদয়ের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দেন এবং ভূয়সী প্রশংসা করেন।

বক্তারা বলেন, আমাদের প্রাইমারি স্কুল জরাজীর্ণ টিনের ঘর, এডভোকেট আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ায় আমাদের প্রাইমারি স্কুলে নতুন আধুনিক ভবন নির্মাণ করে দিয়েছেন আমাদের গ্রামের রাস্তা সহ এলাকায় অনেকগুলি রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট নির্মাণ করায় এখন আর নৌকায় চড়তে হয় না।

মানুষজন বারো বছরই গাড়িতে করে চলাচল করতে পারছেন। এতে করে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে এবং গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান আবেগাল্পুত হয়ে বলেন, আমার গ্রামের প্রার্শবর্তী রামগঞ্জ, আমাকে সংবর্ধনা দেওয়ার কোন প্রয়োজন নেই।

আপনারা আমাকে যে ভালবাসা দিয়েছেন আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। আমার ব্যক্তিগত জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই, তবে যতদিন বেঁচে থাকবো সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ দুদু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা প্রকৌশলী মোঃ মিনারুল ইসলামের, ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারী শিশু আদালতে পিপি এডভোকেট মস্তোফা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নানু মিয়া প্রমুখ।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close