দেশজুড়ে

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে । আব্দুল মজিদ খান

প্রিন্ট করুন


মোঃ হাবিবুর রহমান রিয়াদ ।
হবিগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। করোনার এই দুর্যোগে প্রতিটি মানুষ যেন সেবা পায় সেজন্য চিকিৎসায় সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন।

করোনা-যোদ্ধা চিকিৎসকরা এই মুহূর্তে নিজের জীবন বাজি রেখে সেবা দিচ্ছেন। পৃথিবী যতদিন থাকবে, তাদের এই অবদান ততদিন পর্যন্ত মানুষ ভুলবে না। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের আরও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।’

গতকাল সোমবার (১১জানুয়ারি ) সকালে আজমিরীগঞ্জ হাসপাতালের সেবা কমিটির সভায় এসব কথা বলেছেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সংসদ সদস্য আব্দুল মজিদ খান মহোদয়।

তিনি আরো বলেন, ‘স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছেন। কেউ কোনও দুর্নীতি বা অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে সরকার। হাসপাতালে করোনাসহ সব ধরনের রোগী যেন সঠিকভাবে চিকিৎসা সেবা পায় সে দিকে খেয়াল রাখতে হবে।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মতিউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close