দেশজুড়ে

বানিয়াচংয়ে ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন আব্দুল মজিদ খান এমপি

প্রিন্ট করুন

মোঃ জয়নাল মিয়া/ সাজ্জাদ বিন লাল।
বানিয়াচংয়ের শিক্ষা পাগল এবার বানিয়াচংবাসীকে উপহার দিলেন দুইটি লিফট সংযুক্ত ১১ কোটি ২৬ লাখ ব্যয়ে
ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন আব্দুল মজিদ খান এমপি।

আজ (২ ডিসেম্বর) বুধবার সকাল ১১টায় ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, শিক্ষা প্রকৌশলের নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমীর হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, আঙ্গুর মিয়া, শাহজাহান মিয়া, গোলাম কিবরিয়া লিলু,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, চেয়ারম্যান রেখাছ মিয়া, দলীয় নেতৃবৃন্দ, প্রধান শিক্ষক ও শিক্ষক মন্ডলী ছাত্র ছাত্রী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।
ভিত্তিপ্রস্তর স্থাপন কালে আব্দুল মজিদ খান বলেন,ভবন দুইটির নকশা দেখলে মনে হয় কোন উন্নত দেশের মতো জলমল করছে। ভবন দুটি ভবনের কাজ শেষ হলে এলাকার পরিবেশের সৌন্দর্য বাড়ার পাশাপাশি শিক্ষার্থীরা মনোরম পিরিবেশে পাঠদান করতে পেরে শিক্ষার দিকে অধিক মনোযুগী হতে পারবে।
জানা যায়, শিক্ষা প্রকৌশলের তথ্য মতে হবিগঞ্জ জেলায় চারটি ৬ তলা একাডেমিক ভবন নির্মাণের অনুমোদন হয় এর মধ্যে বানিয়াচং উপজেলা সদরে দুইটি।
ঐতিহ্যবাহী বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ে ৫ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে লিফট সহ একটি একাডেমিক ভবন ও বানিয়াচং বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ে ৫ কোটি ৭৬ লাখ টাকা লিফট সহ একটি একাডেমিক ভবন, মোট (১১ কোটি ২৬ লাখ) টাকা ব্যয়ে দুইটি একাডেমিক ভবন নির্মাণ হবে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close