দেশজুড়ে

বানিয়াচং পল্লী বিদ্যুৎ অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা ।। ডিজিএম মামুন মোল্লা

প্রিন্ট করুন

জয়নাল মিয়া/ সাজ্জাদ বিন লাল, বানিয়াচং থেকে। জেলার বানিয়াচং উপজেলায় দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজিত সভায় বানিয়াচং পল্লী বিদ্যুৎ জোনাল অফিসকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেছেন ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লা।
আজ (২৫নভেম্বর) বুধবার সকাল সাড়ে ১১ টায় ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লার সভাপতিত্বে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মাওঃ আতাউর রহমানের সঞ্চলনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভুষণ রায়, সহ-সভাপতি মাওলানা মোবাশ্বির আহমদ, সদস্য ভানু চন্দ চন্দ্র,ফারজানা আক্তার,পল্লী বিদ্যুৎ ৫ পরিচালক খায়রুল বাশার সোহেল, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটনসহ পল্লী বিদ্যুতের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃতায় মাসুদ রানা বলেন, দেশের জনগণ সম্পৃক্ত উল্লেখ্যযোগ্য অফিসের মধ্যে অন্যতম হচ্ছে পল্লী বিদ্যুৎ অফিস। আর যেখানে কাজ বেশী সেখানে সবাইকে খুশি করা সম্ভব হয়না। তবুও সকলকে ধৈর্যের সহিত মানুষের সাথে ভালো আচরণ ও নিরবিচ্ছিন্ন সেবা দেওয়ার মানসিকতা থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে বিভিন্ন সার্ভিস চালু করা হয়েছে। তাই প্রধানমন্ত্রীর দুরদর্শীর চিন্তার ফলে কেউ ইচ্ছে করলেই দুর্নীতি করে পাড় পাবেন না।


এই বিভাগের সর্বশেষ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close