শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ ইলিয়াছের উপর মিথ্যে মামলার প্রতিবাদে বানিয়াচং যুবদলের বিক্ষোভ

প্রকাশিত হয়েছে -

মুবাশ্বির আহমদ, বানিয়াচং থেকে।
ঢাকা ১৮ আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে ঢাকায় গাড়ি পুড়ানোর মিথ্যা মামলায় জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ ও কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ এর নামে অবৈধ হয়রানীমূলক মিথ্যা মামলার প্রতিবাদে বানিয়াচং উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৬নভেম্বর) সোমবার বিকেল ৪টায় ৪ নং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে গ্যানিংগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিম বাজারে এক পথ সভা অনুষ্ঠিত হয়।
বানিয়াচং উপজেলা যুবদল নেতা সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা শেখ সোহেল আহমদ এর পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা তোফাজ্জুল হোসেন স্বপন,এড. বজলুল আমীন কাশেম,মোঃ ইলিয়াস ও ফজলে হাসান রুমন।এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাকির হোসেন, আনোয়ার হোসেন,সোহেল চৌধুরী, জিয়াউর খা,সালাউদ্দিন সালেহ,জহিরুল ইসলাম নাসিম, শামীম খা,দুলাল মিয়া,লুৎফুর রহমান,মোস্তাক মিয়া,রেজাউর রহমান,ইমরান আহমেদ প্রমূখ।
সভায় বক্তারা বলেন, ঢাকা ১৮ উপ-নির্বাচনে সরকার দলীয় লোক ও প্রশাসন কর্তৃক ভোট কেন্দ্র জালিয়াতির মাধ্যমে বিজয় ছিনিয়ে নেয়। একের পর এক ধরনের ন্যাক্কাজনক ঘটনায় জনগণের ভোটের অধিকার আজ ভুলণ্ঠিত। উপনির্বাচনে ভোট ডাকাতি করে সরকারী পৃষ্টপোষকতায় বাসে আগুন দিয়ে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের শীর্ষ নেতৃবৃন্দ ও কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মিয়া মো. ইলিয়াছ এর বিরুদ্ধে উদ্দেশ্যে প্রনোদিতভাবে মিথ্যা মামলা দিয়ে সরকার পতনের আন্দোলনকে দমানোর চেষ্টা করছে। সারা দেশব্যাপী যুবদল আজ ঐক্যবদ্ধ হওয়ায় সরকার দিশেহারা। তাই শীর্ষ নেতৃবৃন্দকে মামলা দিয়ে সরকার পতন আন্দোলনকে বাধাগ্রস্থ করতে চায়।বক্তারা বলেন মিয়া মোঃ ইলিয়াছ এর জনপ্রিয়তায় ইর্শ্বান্বিত হয়ে জেলা সদরে কোর্ট প্রাঙ্গনে মামলার হাজিরায় থেকেও ঢাকার মামলায় আসামী।তারা অবিলম্বে এই মিথ্যা মামলার প্রত্যাহার দাবী করেন।