রাজনীতি

এলাকাবাসীর উপস্থিতিতে আ’লীগ নেতা শাহজাহানের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা

প্রিন্ট করুন


মোঃ নজরুল ইসলাম তালুকদার, এলাকার হাজারো মানুষের উপস্থিতিতে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ শাহাজাহান মিয়া আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং উত্তর-পূর্ব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।
শুক্রবার (১৩ নভেম্বর) বাদ এশা নিজ এলাকা দীঘিরপাড় মাঠে মহল্লার সরদার আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী সাঈম হাসান পূলকের সঞ্চালনায় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহাজান মিয়া বলেন, আমি জনগনের সেবক হিসেবে ইউনিয়নের উন্নয়ন করতে আপনাদের সমর্থনে আগামী নির্বাচনে প্রার্থী হতে চাই।
এসময় হাজারো জনতা মুহুর্মমুহু করতালি দিয়ে তার প্রতি অকুণ্ঠ সমর্থ জানালে তিনি আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন। শাহাজাহান মিয়া এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আমাদের এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠান খুবই জুরুরী। আমি আপনাদের সহযোগীতায় একটি সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলতে চাই। শুধু এলাকায়ই নয়, ইউনিয়নের যেখানেই শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট প্রয়োজন সেখানেই আমি উন্নয়ন করতে চাই। এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আজ আপনারা হাজারো জনতা আমাকে সমর্থন দিয়ে যেভাবে প্রেরনা যুগিয়েছেন আমি প্রয়োজনে জীবন বাজি রেখে হলেও আপনাদের পাশে থাকবো।
সভায় মোঃ শাহজাহান মিয়াকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন, দেওয়ান আহমেদ জুল কারনাইন, ফজলে এলাহী সেতু ( অবঃ ম্যাজিস্ট্রেট), মোঃ কনর আলী, এডভোকেট ফরহাদ এলাহী সেতু, ইসরাইল মিয়া, মোতাব্বির মিয়া, আওয়ামীলীগ নেতা কৃষ্ণ দেব, পূর্বগড় মহল্লার সরদার আব্দুল মালেক, উপজেলা যুবলীগ সেক্রেটারী শেখ মোঃ আলমগীর মিয়া, সাবেক মেম্বার চান মিয়া, কামরুজ্জামান কাজল, মোশারফ হোসেন খেলু, উপজেলা সেচ্ছাসেবকলীগ সেক্রেটারী,আবু আশশাফ চৌধুরী বাবু, সাহেদ মিয়া, আইবুর রহমান, আবুল হোসেন, রুহুল আমিন, আলী আমজদ,আবু ইউছুফ প্রমুখ।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close