দেশজুড়ে

বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির কার্যালয় পরিদর্শন করলেন রুয়েল

প্রিন্ট করুন

মুবাশ্বির আহমদ, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি । হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটি অনুমোদিত বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয় পরিদর্শন করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা, সুপ্রীম কোর্টের আইনজীবি, তরুণ রাজনৈতীক ও সমাজসেবক-দানবীর ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
৭ নভেম্বর বিকালে তিনি একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে বড়বাজারস্ত ইউনিটির কার্যালয়ে উঠেন। এসময় তিনি সাংবাদিকদের খোঁজ-খবর নেন।

এ তরুণ হিতৈষী নেতার সাথে উপস্থিত ছিলেন, হবিগঞ্জের সংবাদের আইন উপদেষ্টা বিশিষ্ট আইনজীবি বানিয়াচং উপজেলা রিপোর্র্টস ইউনিটির সহ-সভাপতি ও যুবলীগ নেতা এডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, শিক্ষক মোফাজ্জর হোসেন, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
অতিথিদের অভ্যর্থনা জানান, উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক অনুসন্ধান পত্রিকা (নিউজ পোর্টাল) এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি এবং দৈনিক প্রতিদিনের বাণীর স্টাফ রিপোর্টার জীবন আহমেদ লিটন, সেক্রেটারী ও হবিগঞ্জের সংবাদের সম্পাদক ও প্রকাশক, দৈনিক আলোকিত বাংলাদেশ বানিয়াচং ও দৈনিক প্রতিদিনের বাণীর নিজস্ব প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম তালুকদার।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close