বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মামি ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভাগ্নে

প্রকাশিত হয়েছে -

অনলাইন ডেস্ক, হবিগঞ্জের সংবাদ।
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আপন মামিকে ধর্ষণের অভিযোগে ভাগ্নে নাজমুল আলম সোহান (১৬) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ৩ নভেম্বর মঙ্গলবার সকালে চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

সোহান সোনাইমুড়ী উপজেলার কাইয়া গ্রামের প্রবাসী মো. মোরশেদ আলমের ছেলে এবং চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। ওই গৃহবধূর স্বামীও একজন প্রবাসী বলে জানা গেছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ গত বছর ৪ ডিসেম্বর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর এলাকায় বড় ননদের ভাড়া বাসায় বেড়াতে এসেছিলেন। ওই সময় ননদের ছেলে সোহান তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করলে তিনি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন।

মঙ্গলবার সকালে ভুক্তভোগী গৃহবধূ এক মাসের এক কন্যা শিশু কোলে নিয়ে বেগমগঞ্জ থানায় এসে অভিযুক্ত ভাগ্নেকে ওই শিশুর পিতা দাবি করেন। পুলিশ এ ঘটনায় সোহানকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগী গৃহবধূ এক মাসের শিশুসহ থানায় এসে সোহানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোহানকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভয়েস টিভি/এমএইচ