বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নবীগঞ্জে চালক সেজু হত্যাকান্ডে জড়িত সন্দেহে উমেদ নগরের শোয়েব গ্রেফতার

প্রকাশিত হয়েছে -

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার অটোরিক্সা চালক সেজু নিখোঁজের ৪ দিন পর পূর্ব তিমিরপূর এলাকা থেকে ১৮ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।লাশ উদ্ধারের পর নবীগঞ্জ থানায় পরিবারের লোকজন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।
এই মামলা দায়েরের পর থেকে ঘটনার সাথে জড়িত আসামীদের ধরতে ও হত্যার মূল রহস্য উদঘাটন করতে মাঠে নামে পুলিশ।
এই হত্যাকান্ডে জড়িত সন্দেহে গত শনিবার(৩১ অক্টােবর)দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার ৮ নং নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপূর গ্রামে অভিযান চালায় পুলিশ।পুলিশের অভিযানে ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরীর সাজুর পশ্চিম তিমিরপুর গ্রামের ফিসারি এলাকা থেকে একজনকে গ্রেফতার করা হয়।
অভিযান পরিচালনা করেন নবীগঞ্জ থানার এস.আই শামসুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ।হত্যার সাথে জড়িত সন্দেহে আলী আজগর মিয়ার পুত্র শোয়েব মিয়া(৩৩)। শোয়েব হবিগঞ্জের উমেদনগর নোয়াহাটি গ্রামের বাসিন্দা।দীর্ঘ ৮/১০বছর ধরে চেয়ারম্যান সাজুর ফিসারির পাড়ে বাড়ি বানিয়ে সেখানে পরিবার পরিজন নিয়ে বসবাস করছে।উল্লেখ্য,এর পূর্বে এই হত্যার প্রকৃত ঘটনা উদ্ধারের লক্ষে ৫/৬ জনকে জিজ্ঞাসাবারে জন্য আটক করে পরবর্তীতে তাদেরকে ছেড়ে দেয়া হয়।
গ্রেফতারকৃত আসামীকে রবিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।তার ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও নবীগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে।শোয়েবকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এস.আই সামছুল ইসলাম ।ঘটনার সাথে জড়িত বাকী আসামীদের ধরতেও নবীগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান,বিভিন্ন তথ্য প্রমাণের ভিত্তিতে গ্রেফতারকৃত আসামীকে আমাদের সন্দেহ হয়েছে তাই তাকে গ্রেফতার করা হয়েছে।এর পূর্বেও কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে।ঘটনার দিন থেকেই ঘটনাটির মূল রহস্য উদঘাটন এবং আসামীদের গ্রেফতার করতে আমরা সর্বাত্বক কাজ করে যাচ্ছি।আশা করছি মূল ঘটনার রহস্য উদঘাটন এবং হত্যার সাথে জড়িত সবাইকে গ্রেফতার করতে সক্ষম হবো।