দেশজুড়ে

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

প্রিন্ট করুন

সাজ্জাদ বিন লাল, বানিয়াচং থেকে। সারা দেশ ন্যায় “মুজিববর্ষের আহ্বান- যুব কর্মসংস্থান” এই শ্লোগানকে সামনে রেখে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (পহেলা সেপ্টেম্বর) রবিবার দুপুর ১২ টায় বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান
আবুল কাশেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে এবার ১ নভেম্বর জাতীয় যুব দিবসের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস, ২০২০’। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে যুবসমাজের সৃজনশীলতা, আত্মপ্রত্যয় ও তাদের কর্মস্পৃহার প্রতি আস্থা রেখে মুজিববর্ষে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে—মুজিববর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান। যুব সমাজ জাতির প্রাণশক্তি, উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক। তারা সাহসী, বেগবান, প্রতিশ্রুতিশীল, সম্ভাবনাময় ও সৃজনশীল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে মুক্তি সংগ্রামের দীর্ঘ পথপরিক্রমায় এদেশের যুবসমাজ ত্যাগ, আত্মোৎসর্গের বিনিময়ে ১৯৭১ সালে ছিনিয়ে আনে স্বাধীনতার লাল সূর্য। যুবসমাজকে নিজেদের প্রতিষ্ঠিত করার পাশাপাশি কর্মসংস্থান, আত্মোন্নয়ন ও সমাজ বিনির্মাণে গতিশীল ভূমিকা রাখতে হবে।


এই বিভাগের সর্বশেষ

Back to top button
Close