শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বানিয়াচং আজমিরীগঞ্জে মন্ডপ পরিদর্শন করেছেন ময়েজ উদ্দিন শরীফ রুয়েল

প্রকাশিত হয়েছে -

হবিগঞ্জের সংবাদ ডেস্ক । হবিগঞ্জ জেলার বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় দূর্গাপূজার মন্ডপে মন্ডপে গিয়ে সনাতন ধর্মালম্বী পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। তিনি হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ২ বারের এমপি মরহুম এডভোকেট শরীফ উদ্দিন আহমদ স্যারের সুযোগ্য পুত্র। পিতার মত করেই জনসেবায় নিজেকে বিলিয়ে দিয়ে এলাকার বন্যা, দুর্যোগ, করোনাকালীন সময়ে গরীব দুঃখী মানুষের পাশে থেকে নিজেকে মানুষের মনিকোটায় স্থান করে নিয়েছেন।


সনতান ধর্মলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজায় এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল স্থানীয় দলীয় নেতা-কর্মী ও শুভানুদ্ধায়ীদের সাথে নিয়ে ২৩ ও ২৪ অক্টোবর সকাল থেকে সন্ধা অবদি বানিয়াচং উপজেলার পূজা মন্ডপ গুলোতে গিয়ে পূজারীদের সাথে কোশল বিনিময় করেছেন।
২৫ অক্টোবর আজমিরীগঞ্জ উপজেলার, আজমিরীগঞ্জ পৌরসভা, জলসুখা, নোয়াগড়, বিরাট গ্রামসহ প্রত্যন্ত অঞ্চলে পূজারীদের শুভেচ্ছা জানিয়েছেন এবং তাদের খোঁজ খবর নিয়েছেন তিনি। বানিয়াচং আজমিরীগঞ্জে মন্ডপ পরিদর্শন করার সময় ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বানিয়াচং উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ দেব ও সেক্রেটারী মাধব দেব এবং আজমিরীগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সেক্রেটারীরসহ অসংখ্য পূজারীদের সাথে সাক্ষাৎ করেন ।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকিমিটির আইন বিষয়ক সদস্য তরুন প্রজন্মের বাতিঘর এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল দৈনিক অনুসন্ধানকে জানান, বাংলাদেশ সাম্প্রদয়িক সম্প্রিতিরি দেশ। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বে আমাদের দেশে সকল ধর্মের মানুষ সমমর্যদায় যার যার ধর্ম পালন করতে পারছেন।
রুয়েল আরও বলেন, তার পিতার স্বপ্ন ছিল বানিয়াচং আজমিরীগঞ্জ এর মানুষ সবসময় ভাল থাকুন। তিনি তার জীবনের বেশীরভাগ সময়ই অত্রাঞ্চলের মানুষের কল্যানে ব্যয় করেছেন। পিতার আদর্শ বুকে লালন করে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এ তরুণ সদালাপী নেতা রুয়েল।